খালাতো বোন লে‌‌ংটা l khalato bon real choti golpo - google bangla choti golpo

Breaking

Adse

Thursday 6 December 2018

খালাতো বোন লে‌‌ংটা l khalato bon real choti golpo



আমার খালাতো বোন সবার কাছে বলছে, আমি নাকি লুইচ্চা।এখন কাউকে মুখ দেখাতে পারিনা। সবাই আমাকে উপহাস করে, ঠাট্রা করে, মজা করে
প্রথমে আমার সালাম নিবেন।কেমন আছেন জানতে চাইলাম না।আমি জানি আপনি সব সময় ভাল এর দলে।ভাইয়া আমার নামটা হাইড রাখবেন।প্রতিদিনই এই পেজে অনেক সমস্যার কথা শুনি।কখনও ভাবিনি আমি নিজেই সমস্যা্য পরবো। আমি ইন্টার সেকেন্ড ইয়ারে পরি।এইটে পরা একটা মেয়ের সাথে প্রেম করতাম।কিছুদিন পর মেয়েটার সাথে যখন আমি দেখা করতাম তখন আমার খালাতো বোন দেখতো কারন আমার প্রেমিকার সাথে একই সাথে পরতো আমার খালাতো বোন।আমার কাজিন বলতো সে বাসায় বলে দিবে ।তার মুখ বন্ধ রাখার জন্য সে আমার কাছ থেকে অনেক টাকা খাইছে। কিন্তু হঠাৎ করে আমার কাজিন আমার বাসায় সব বলে দিছে।
প্রথমে আমার পরিবারের কেউ বিশ্বাস না করলেও সবাই আমাকে ফলো করতো যা আমি জানতাম না।একদিন স্কুল মাঠে বাবার সামনে আমার প্রেমিকার সাথে ধরা পরি । ভাইয়া এখন আমার পড়া লেখা বন্ধ।হয়তো কিছুদিন পর কাজে জয়েন করবো।এতো কিছু হতো না যদিনা আমার খালাতো বোন বাসায় কিছু না বলতো। আমার খালাতো বোন সবার কাছে বলছে যে আমি নাকি লুইচ্চা।ভাইয়া এখন কাউকে মুখ দেখাতে পারিনা। সবাই আমাকে উপহাস করে ঠাট্রা করে মজা করে।এমনকি পরিবারের সবাই অনেক কথা শোনাইছে।এখন শুধু ঘুমের ঔষধ খেয়ে ঘুমাই। আমার জীবনের সব কিছু শেষ ভাই।এখন আর বাচতে ইচ্ছা করে না।আমি কাউকে মুখ দেখাতে পারিনা। আমার কাজিন কেন এমন করল? আমিতো ওর কোন ক্ষতি করিনি।

3 comments: