বাসে বসে চোদাচুদি Bus sex story 2020 - google bangla choti golpo

Breaking

Adse

Monday 31 August 2020

বাসে বসে চোদাচুদি Bus sex story 2020


 শীতের রাত, ঢাকা থেকে চট্রগ্রাম যাব। রাত এগারটার সময় বাসে উঠলাম। আমার সিট পরেছে বাসের মাজ খানের বাম পাসে। আমার পাসে একটা ৩৫ বছরের একটা মহিলা এসে বসলো। মহিলাটা খুবি সেক্সি। মহিলার সাথে ১৬ বছরের একটা মেয়ে ছিল। মেয়েকে দেখে মনে হই জেন একটা ২০ বছরের সেক্সি মাগি। মেয়েটার মাছা আর বডী টা খুবি হট।

দুদ গুলু খুবি বড়। ১৬ বছরের মেয়ের এই অবস্থা বাবাই যাই না। আমার সোনাটা মেয়েটার ঐ রোপ দেখে ফুলে কলাগাছ হয়ে গেছে। মা মেয়ে দুটাই সেক্সি মাল। তবে ধনি ঘরের মানুষ বলেই এই অবস্থা। মহিলাটার সিট আমার পাসে পরলেও তার মেয়ের সিট পিছনে পরে ছিল যেখানে একটা সিট একটা বুরা মানুশের ছিল। গারি চলতে চলতে মহিলাটা আমার অনেক কিছুই জেনে নিলেন আমিও তাদের অনেক কিছুই জেনে নিলাম । খুব শীত পরে ছিল বলে মহিলাটা একটু একটু করে আমার সাথে লেগে গিয়েছিল। প্রাই এক ঘন্টা গারি চলার পর মহিলার মেয়েটি মহিলাকে বলল মা খুব শীত করছে। দুই জন এক সাথে থাকলে শীত কম করবে বলে মহিলাটা মেয়েকে তার কুলে নিয়ে নিলেন। কিন্তু কতক্ষণ আর কুলে রাখা যাই। আধা ঘন্টা কুলে রাখার পর মহিলাটা আমাকে বলল বাবা তুমি একটু ওকে কুলে নাও আমার পা ব্যাথা করছে। এত বড় মেয়েকে বুলে আমি কুলে নিব ভাবতেই সোনাটা মুচার দিয়ে উঠল। আমার উত্তরের কথা না জেনেই মেয়েটা আমার কুলে উঠে বসলো। মেয়েটা কুলে বসার ১০ মিনিটের মধ্যে আমার শরীর গরম হয়ে উঠল। মেয়েটার বড় পাছার চাপে পরে আমার সোনাটা শক্ত হয়ে গেল। মেয়েটা এটা বুজতে পেরে তার পেছেটা আমার সোনার উপর ঘস্তে লাগলো। আর তাতে করে আমার সোনাটা এত শক্ত হল যে আমার প্যান্ট বুজি ছিরে যাবে। ঐ মুহূর্তে মেয়েটা আর আমি দুই জনে একটা চাদর গায়ে ছিলাম। মেয়েটা একটু উচু হয়ে আমার প্যান্ট এর চেইন্টা খুলে দিল। অমনি আমার বিরাট সোনাটা বেরিয়ে আসল। মেয়েটা আমার সোনাটা ধরে খেচতে লাগলো। আমি আর দেরি করলাম না মেয়াটার কাপরের নিচ দিয়ে হাত ঢুকিয়ে দুদ দুটি জুরে জুর টিপ্তে লাগলাম।ঐ সময় বাসের প্রাই মানুষ ঘুমিয়ে ছিল। মেয়েটা তার প্যান্ট টা চাদরের নিচ থেকে আস্তে করে খুলে আমার সোনাটা তার বোদার উপর রেখে নিচের দিকে চাপ দিয়ে আমার পুরা সোনাটা ঢূকিয়ে নিল বোদার মধ্যে। এরপর আস্তে আস্তে ঠাপাতে লাগলো। আমার শরীর টা তখন পুরাই গরম হয়ে ছিল। বোদার বেতর সোনাটা ফুস ফুস করছিল। ইচ্ছে করছিল জুরে জুরে ঠাপাতে। কিন্তু কেও বুজে জেতে পারে বিদাই জুরে ঠাপাতে পারছিলাম না। মেয়েটা যখন নিচের দিকে ঠাপ দেই আমি তখন উপর দিকে ঠাপ দেই। দুই জনের ঠাপে খুব ভাল লাগছিল। আমি মেয়েটার দুদ দুটি ইচ্ছে মত টিপে দিলাম। ১৫ মিনিটের মধ্যে মেয়েটা তার বোদার মাল ছেরে দিল। তার পর সোনা থেকে তার বোদা টা বের করল। এরপর মাকে ঢাক দিয়ে মার কুলে চলে গেল। আদিকে আমার অবস্থা প্যারাসুট। আমার মাল না বের হলে কি আর আমার মাথা ঠিক থাকবে। কিন্তু বাসের মধ্যে তো আর জুর করে চুদতে পারব না। তাই খারানু সোনাটা কে চাপ দিয়ে প্যান্ট আর ভেতর ঢূকিয়ে দিলাম। ঐ মেয়েটা মহিলার কুলে ২০ মিনিট থাকার পর আবার আমার কুলে আস্তে বলল। কিন্তু মেয়েটা তখন আসল না। ফলে মহিলা নিজেই আমার কুলে বসলো। আমার সোনাটা ততক্ষণে ঘুমিয়ে পরেছিল। ঐ মেয়টা ২০ মিনিটের মধ্যে ঘুমিয়ে পরল। যেহেতু সবাই ঘুমিয়ে ছিল আর মহিলা আর আমার গায়ে এক সাথে চাদর ছিল তাই আমার মাথাই দুস্টু বুদ্দি আসল। আমার মাল এই মহিলাকে দিয়েই বের করব। আমি ঘুমিয়ে গেছি এই বান করে আমার হাত টা মহিলার নাভিতে রাখলাম। মহিলাটি কেপে উঠল। কিন্তু আমার হাত সরিয়ে দিল না। আমি আমার নখ নাভির ভেতর ঢুকিয়ে দিলাম। মহিলাটা আমার হাত তখন সরিইয়ে দিল। আদিকে আমার দুস্টু বুদ্দি মাথাই আসাই আমার সোনাটা দারিয়ে মহিলার পাছাই গুতা দিতে লাগলো। মহিলা তখন একটু নরা দিয়ে বস্তেই তার বড় পাছার খাজের মধ্যে সোনাটা ঢূকে গেল। আমি খাজের গরম বাব অনুবব করলাম। মহিলাটা এদিক ওদিক করে আমার সোনার উপর নিচের দিকে জুরে করে চেপে ধরল। আমি আবার আমার হাত মহিলার নাভিতে নিয়ে চেপে দরলাম। মহিলা কিছুই বলল না দেখে আমি আমার হাত মহিলার ব্লাউস আর নিচ দিয়ে দুদের মধ্যে নিয়ে গেলাম, তার পর জুরে করে দুদে চেপে ধরলাম। মহিলাটা ও করে ব্লাউস এর উপর থেকে আমার হাতের উপর চেপে ধরল। আমি টিপতে লাগলাম। মহিলা আমার প্যান্ট এর চেইন খুলে দিয়ে সোনাটা ধরে খেচতে লাগলো। আমি মহিলার কাপর টা মাজার উপর উঠিয়ে বোদার ভেতর নখ ঢূকিয়ে দিলাম। এরপর মহিলা আমার সোনাটা ধরে তার বোদার ভেতর ঢুকিয়ে নিল। তার পর ঠাপাতে লাগলো। মহিলা আমার সাথে লেগে লেগে কখনো সাম্নের দিকে জুলে ঠাপাতে লাগলো। এরপর সে তার পাছাটা একটু উচু করে ধরল। আমি তখন নিচ থেকে জুরে জুরে ঠাপাতে লাগলাম। বোদার ভেতর থেকে পচ পচ করে শ্দ বের হচ্ছিল। কিন্তু গাড়ির শব্দে কেউ বুজতে পারবে না। আর সবাই তো তখন ঘুমাচ্ছিল। এভাবে ৩৫ মিনিটের মত ঠাপানুর পর আমার মাল চলে আসল। আমি সব মাল মহিলার বোদার ভেতর ঢূকিয়ে দিলাম। এরপর মহিলা আমার সোনার উপর ই বসে রইল। আধা ঘণ্টা পর আবার একবার মহিলাকে চুদার পর মহিলা পেছনের সিটে চলে গেল। আর আমি তার মেয়েকে আমার দিকে টেনে নিয়ে তার দুদ দুটি টিপতে টিপতে ঘুমিয়ে পরলাম।

4 comments: