মা চটি গল্প l real maa choti golpo - google bangla choti golpo

Breaking

Adse

Thursday 6 December 2018

মা চটি গল্প l real maa choti golpo



এটা হয়েছিল আমার বয়েস যখন খুব কম। আমার মার বয়েস হবে ৩৭-৩৮। মা খুব ফরসা আর সুন্দরি ছিল। বুক ভরা টলমলে দুধ, থলথলে পাছা আর হালকা চরবিআলা পেট। পেট এ গভির নাভি। আমার আববা ছিল ব্যবসায়ি। আমার দাদরা ছিল অনেকটা জমিদার বঙশের লোক। সে বছর সকুল ছুটি হলে মা আমাকে নিয়ে বেড়াতে গেল দাদার গ্রামের বাড়ীতে । আমার বড় দুবোন বাড়ীতে থাকল আববা আর নানীর সাথে। দাদার বাড়িতে ছোট চাচা, দাদা-দাদী, একটা কাজের মেয়ে আর একজন জোয়ান কাজের লোক ছিল। লোকটার বয়েস ৩০-৩৫ হবে। দাদার আনেক জমিজমা ছিল যেটা ঐ লোকটা দেখাশোনা করতো। লোকটা বেশ স্বাস্থবান ছিল। পরদিন দুপুরে আমি দাদাকে বললাম, আমি সাতার কাটা শিখব। দাদাদের বড় পুকুরে তখন অনেক পানি। দাদা কাজের লোক সন্তোশকে বলল আমাকে নিয়ে পুকুরে সাতার শেখাতে। মার ভয় করছিল আমি ডুবে যাই নাকি, তাই মাও আসল কাজের মেয়ে খুশীকে নিয়ে। সন্তোশ কাকা (কাকা বলতাম কারন হিন্দু ছিল) একটা গামছা পরে আমাকে নিয়ে পানিতে গেল। কিছু সময় আমাকে সাতার শেখাল। মা খুব মজা পাছ্ছিল। একটু পর কাকা মাকে ডাকলো পানিতে নামার জন্য। মা বলল সাতার জানে না, তাছাড়া গ্রামের লোক দেখে ফেললে লজ্জা লাগবে। কাকা বলল ঐ পুকুরে আর কেউ আসেনা, কোনো ভয় নেই। একটু আপত্তি করা সত্ত্বেও মা আর খুশী পানিতে নেমে এলো। মা সাতার কাটার চেস্টা করছিল কিনতু পারছিল না। আমি আর কাকা উপরে চলে গেলাম, আর মা আর খুশী পানিতে ছিল। আমি দেখলাম কাকা মার দিকে খুব লোলুল চোখে তাকিয়ে আছে। শাড়ী ভিজে যাবার কারনে মার শরীরের সাথে লেপটে গিয়েছিল, তাই মার দুধের সাইজ খুব ভালো করে বুঝা যাছ্ছিল। আমি দেখলাম কাকার ভিজে গামছার ভেতরে ওর ধোন প্রায় খাড়া হয়ে গেছে। বিশাল বড় সাইজ, মনে হয় ৭-৮ ইন্চি হবে।
দেখলাম মা আর খুশী কাকার দিকে তাকিয়ে ফিসফিস করে কি বলাবলি করে মুচকি হাসি দিল একে ওপরের দিকে। এরপর মা কাকাকে ডেকে বলল পানিতে নেমে সাতার শিখিয়ে দিতে। সন্তোষ কাকা পানিতে নেমে গেলো আর মাকে নিচে থেকে দুহাতে পাজাকোলা করে পানিতে ভাসিয়ে সাতার শেখাতে লাগল। আমি পরিষ্সকার বুঝলাম, কাকা পানির নিচে এক হাতে মায়ের একটা মাই টিপে ধরে রেখেছে, আর একটা হাত মায়ের গুদের নিচে। কাকা পকপক করে মায়ের মাই টিপে চলছে, মনে হয় গুদও টিপে দিচছে, আর মা পানির ওপর ভেসে সাতার কাতার চেষটা করছে। এভাবে করতে করতে একটু বেশী পানির দিকে চলে গেলে মা কাকার হাত ফসকে গেল, আর নিচে ঠাই না পেয়ে ডুবে যাবার মত হল। মা হাবুডুবু খাচছিল, কাকা তাড়াতাড়ী মাকে পাজা করে ধরল, আর মা দু‘হাতে কাকার গলা জড়িয়ে ধরলো। দেখলাম মার বিশাল মাইদুটো কাকার বুকের সাথে লেপটে গেলো, আর কাকা দুহাতে মার বিশাল পাছা ধরে আটকে রাখলো। আমার ধারনা, নিঃশচয় কাকার ধোন তখন খাড়া হয়ে মায়ের গুদে গুতো মারছিল। কাকা মাকে পাজাকোলা করে একটু অল্প পানিতে নিয়ে এল, তখন মার বুকে একদম শাড়ি ছিল না। ব্লাউজের উপর দিয়ে মাঝারী সাইজের বাতাবী লেবুর মত মাইদুটো স্পষট দেখা গেলো। কাকা মার বুকের দিকে তাকিয়ে ছিল, মা সেটা দেখে মুচকি হেসে তাড়াতাড়ী বুকের শাড়ী ঠিক করে নিল। মা খুশীকে বলল আমাকে নিয়ে বাড়ীর ভেতরে গিয়ে কাপড়-চোপড় পালটে নিতে, আর বলল মা আর একটু গোসল করে আসবে। আমি খুশীর সাথে বাড়ীর ভেতর গেলাম, কিন্তু আমার কেমন যেন মনে হল, কেমন একটা সন্দেহর কথা মনে হল, তাই আমি তাড়াতাড়ি একটা প্যানট পালটে গোয়াল ঘরের পেছন দিক থেকে পুকুর পাড়ে গেলাম লুকিয়ে, কিন্তু, মা-কাকা কাওকে দেখলাম না পানিতে। গোয়াল ঘরের ঠিক পাশেই ছিল একটা বেড়া দিয়ে ঘেরা চালাঘর যেখানে কিছু পুরনো চটের থলে আরে ঝুড়ী ছিল। বাড়ীর ভেতর দিক থেকে এ চালাঘর দেখা যায়না, শুধু পাচিলের পেছন দিক থেকে দেখা যায়, তাও আবার বেশ অনধকার ভেতরে গাছের ছায়ার কারনে। আমি নিঃশব্দে পুকুরে উকি দিয়ে যখন ঐ চালাঘরের কোনায় এলাম তখন চুড়ির আওয়াজ পেলাম চালাঘরের ভেতর থেকে। আমি বেড়ার ফাক দিয়ে তাকিয়ে দেখে অবাক হয়ে গেলাম।
মা চোখ বনধ করে দাড়িয়ে আছে আমার দিকে মুখ ফিরে। মায়ের বুকের ব্লাউজ সামনের দিক থেকে খোলা, দুহাতে ভিজে শাড়ী সায়া টেনে কোমরে তুলে ধরে রেখেছে, আর সন্তোষ কাকা হাটুমুড়ে বসে দুহাতে মার দুমাই টিপছে আর মার কালো বালেভরা গুদ চুষছে। মা ভালোলাগার যন্ত্রনায় মুখ হা করে নিঃশব্দে আ.. আ.. আ.. করছে, আর মাঝে মাঝে ঠোট কামড়ে ধরছে। এরপর মা বসে কাকার ধোন মুখে নিয়ে চুষতে লাগল, কাকা মার মাথা ধরে সামনে-পিছে করছে। আমারতো বুক ধড়ফড় করতে লাগলো, এ কি দেখছি! অবশ্য উত্তেজনাও অনূভব করছি শরীরে কেমন। এরপর দেখলাম ধোন থেকে মুখ সরিয়ে মাকে মেঝেতে শুয়ে পড়তে বলল ইশারায়। মা ময়লা মেঝের দিকে তাকিয়ে কি যেন ভাবল, তখন কাকা একটা চটের থলে নিয়ে মাটিতে বিছিয়ে দিল, মা চি্ত হয়ে শুয়ে ভিজে শাড়ী-সায়া কোমরে টেনে তুলে ধবধবে ফরসা উরুদুটো মেলে দুপা ফাক করে দিল। ঊফফ, ধবধবে ফরসা উরু আর তুলতুলে তলপেটের মাঝে কালোবালে ভরা গুদ, দারুন লাগছিল মাকে। সন্তোষকাকা মার গুদের মুখে বসে বিশাল ধোনটা হাতে নিয়ে শপাত শপাত করে মার গুদের মুখে মারতে লাগল। আমি দেখতে পেলাম কাকার ধনের বিশাল সাইজ। একটা বড় সাইজের শশার মত হবে। ধনের মাথাটা লাল টমেটোর মত লালচে। মার গুদের মুখে একটু ঘষাঘষি করে মাথাটা একটু পুরে দিতে যাবে, ঠিক এমন সময় একটা বিড়াল মিয়াও বলে লাফ দিয়ে পড়ল গোয়াল ঘরের দেয়াল থেকে। মা-কাকা দুজনেই ভড়কে গিয়ে বাইরে তাকাল কি হল দেখার জন্য। বুঝতে পারল বিড়াল, তখন মা আবার দুহাতে দুউরু ফাক করে ধরল আর কাকা ডান হাতে ধোন ধরে মার গুদে আস্তে আস্তে পুরে দিল। মার গুদ রসে ভিজে সপসপে ছিল তাই অতবড় মোটা আর লোম্বা ধোনটা বজবজ করে নরম কাদায় গেদে যাওয়ার মত পুরটা গেদে গেল। এরপর কাকা দুহাতে মার উরু চেপে ধরে ফসাত ফসাত করে চুদতে লাগল। বিশাল ধোন দিয়ে লম্বা লম্বা ঠাপ মেরে মার গুদ মারতে লাগল। মা চোখ বনধ করে অনায়াসে ঠাপ নিতে লাগল। আমি অবাক হলাম মা ভদ্রঘরের বনেদি মুসলমান বঙশের পরদানশীন বউ একটা নিচু বঙশের হিন্দু কাজের লোক চাকরকে দিয়ে গুদ মারিয়ে নিচছে। মা একদম লজ্জাবোধ করছে না দেখে মনে হল মা কোন জাত-পাত মানে না মনেহয়। যে কাওকে দিয়ে গোপনে চুদিয়ে নিতে পারে। একটুপর কাকা মার বুকের উপর শুয়ে পড়ল। মার মাই চুষতে চুষতে মাকে চুদতে লাগল। ভীষন জোরে ঠাপ দিতে দিতে ক্রমাগত গতি বাড়াতে লাগল। মা হালকা আওয়াজ তুলে উঊঊঊ আআআ উঊফফফ করতে লাগল। কাকা এসময় ফসাত করে একটা বিশাল ঠাপ মেরে কোমর চেপে ধরলো মায়ের গুদের ওপর। মাও দুউরু দিয়ে সাড়াশীর মত কাকার কোমর আকড়ে ধরলো। দুজন যেন নিস্তেজ হয়ে পড়ল আস্তে আস্তে। একটুপর কাকা উঠে ধোন বের করে নিল মায়ের গুদ থেকে। একদম ভিজে জবজবে হয়ে গেছে মার গুদের রসে। কাকা গামছা পরে পুকুরে গেল, মাও শাড়ী দিয়ে গুদ মুছে ব্লাউজের বোতাম লাগিয়ে পুকুরে গেল গোসল করতে।আমি আবার একই পথ ধরে বাড়ীর ভেতর গেলাম। একটু পরই মা গোসল করে ভিজে কাপড়ে বাড়ী আসল। দাদী জিগগেশ করল, বউমা এত দেরি করলে যে। মা বলল, অনেকদিন পর পুকুরে গোসল করতে গিয়ে বেশ ভালো লাগছিল মা, তাই একটু বেশী সময় গোসল করলাম। কিন্তু আমিতো জানি, মা দাদীর বাড়ীর কাজের লোক সন্তোষ কাকা কে দিয়ে অনধকার চালাঘরে গুদ মারিয়ে নিচছিল। আমরা সেবার নয়দিন ছিলাম দাদার বাড়ীতে। প্রতিদিন দেখতাম মা গোপনে গুদ মারিয়ে নিতো ঐ জোয়ান চাকরকে দিয়ে অনধকার চালাঘরে। দশ দিনের দিন আববু এসে আমাদের নিয়ে এলো।

No comments:

Post a Comment