আমি আমার ব্লাউজ খুলে - google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

আমি আমার ব্লাউজ খুলে

আমার এই কাহিনির নায়িকা মৌমিতা। মৌমিতা মিন্সুপালিটির ঠিকা কাজের মহিলা, যে আমাদের পাড়া ঝাঁট দিয়ে পরিচ্ছন্ন রাখে। পাঠকগণ হয়ত ভাববেন, শেষে কিনা ঝাড়ুদারনি, কিন্তু ভেবে দেখুন সেও ত মানুষ এবং তার মাই, গুদ ও পোঁদ সবই আছে, যা অন্য যে কোনোও মেয়ে বা বৌয়েরই হয় এবং সেইগুলো দিয়ে তারা ছেলেদের সরকমের সুখ দিতে পারে। মৌমিতার বয়স মোটামুটি ৩০ বছর, বিবাহিতা, কারণ সে সিঁথিতে ছোট্ট সিঁদুর দেয়, শারীরিক গঠন একদম ছকে বাঁধা, বাড়তি মেদ বলে কিছুই নেই।
মৌমিতা এই কাজে যুক্ত অন্য মেয়ে বা বৌয়েদের থেকে বেশ আলাদা। তার নিজস্ব একটা সৌন্দর্য আছে। তার পোষাক সবসময়েই যঠেষ্ট পরিছন্ন। সাধারণতঃ সে শালোয়ার কুর্তাই পরে কিন্তু মাঝে মাঝে তাকে শাড়ি পড়তেও দেখা যায়। মৌমিতার প্রথম বিশেষত্ব হল তার দুটো পুরুষ্ট এবং সুগঠিত মাই, যেগুলো সে সবসময়েই ৩৬বি সাইজের ব্রেসিয়ারের মধ্যে ভাল করে তুলে রাখে। দ্বিতীয় বিশেষত্ব তার তানপুরার মত ভরাট পাছা, শালোয়ার বা লেগিংসের ভীতর দিয়ে সেই পাছার উপর প্যান্টির কিনারা দেখে মন আনন্দে ভরে ওঠে। মৌমিতার মুখে সবসময় একটা কামুকি এবং মাদক হাসি থাকে, যেটার জন্য সে সব ছেলের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে যায়।
রাস্তা ঝাঁট দেবার সময় প্রায়শঃই মৌমিতার ওড়না বা শাড়ির আঁচল বুক থেকে খসে পড়ে যায় সেই সময় তার দুটি বড় বড় যৌনপুষ্প দেখে যে কোনও ছেলেরই ধনে শুড়শুড়ি আরম্ভ হয়ে যায়।
আমি প্রায় প্রতিদিন সকালে নদীতে চান করতে যাই। সেইসময় মৌমিতা কাজে আসে এবং প্রায় প্রতিদিনই তার সাথে আমার চোখাচুখি এবং মুচকি হাসির আদান প্রদান হয়। রবিবার দিন মৌমিতা কাজে আসেনা, তাই ছুটির দিনগুলো বড় ফাঁকা ফাঁকা লাগে।
আমি যে ঘাটে চান করতে যাই, সেখানে সাধারণতঃ অন্য কেউ যায়না, তাই ঘাট পুরো নিরিবিলি হয়ে থাকে। মৌমিতা মাঝে মাঝে সেই ঘাটেও ঝাঁট দিতে যায়।
একদিন এভাবেই সকালে আমি ঘাটে চান করতে গেছিলাম। সেদিন মৌমিতা শাড়ি পরে এসেছিল এবং ঐ সময় ঘাটে ঝাঁট দিচ্ছিল। স্বাভবিক ভাবেই ঐসময় ঘাটে আমি এবং মৌমিতা ছাড়া আর অন্য কেউ ছিলনা। আমি জলে নামতে যাব এমন সময় মৌমিতার মিষ্টি আওয়াজ শুনতে পেলাম, “এই, একটু অপেক্ষা করো না! আমিও চান করব। একলা জলে নামতে আমার কেমন যেন একটা ভয় করে।”
তখন আমি সবেমাত্র ২৬টা বসন্ত দেখেছি এবং আমার বিয়েও হয়নি। আমারই সমবয়সী বা বলা যায় মাত্র কয়েক বছর বড় এক কামুকি যুবতীর আহ্লাদ বা আবেদন তাচ্ছিল্য করার সামর্থ্য আমার কোনওদিনই ছিলনা। আমি ঘাটে বসে বসে মৌমিতার কাজ শেষ হবার অপেক্ষা করতে লাগলাম। যেহেতু ঘাটে শুধু আমিই ছিলাম, তাই মৌমিতা আঁচলটা বুক থেকে নামিয়ে কোমরে গুঁজে নিল। আমি মৌমিতার পুরুষ্ট এবং সুগঠিত মাইগুলোর দিকে একভাবে তাকিয়ে দৃষ্টি সুখ করতে লাগলাম।
আমার মনে হল মৌমিতা ঝাড়ুদারনি হলে কি হবে, ঈশ্বর নারী হিসাবে তাকে যা ঐশ্বর্য দিয়েছে, সেটা অন্য কোনও মেয়ের চেয়ে এতটুকুও কম নয়! এই বড় বড় মাই এবং এই সুগঠিত পোঁদ যে কোনও ছেলেকে প্রলোভিত করার যঠেষ্ট ক্ষমতা রাখে!
একটু বাদে মৌমিতা কাজ শেষ করে জলে নামতে প্রস্তুত হলো। সে ঘাটের সিঁড়িতে শাড়ি খুলে রেখে গলায় গামছা জড়িয়ে আমার হাত ধরে জলে পা দিল। ধীরে ধীরে আমরা দুজনেই কোমর জলে নেমে গেলাম। যেহেতু ঐদিন মৌমিতা ব্রা পরেনি তাই ব্লাউজটা জলে ভিজে যেতেই তার ভীতর দিয়ে মৌমিতার পুরুষ্ট এবং সুগঠিত মাইদুটো সুস্পষ্ট হয়ে উঠল। ব্লাউজের উপর দিয়ে মৌমিতার দুটো মাইয়েরই উপরে স্থিত গোল বলয় এবং কালো আঙ্গুরের মত বোঁটাগুলি পরিষ্কার দেখা যেতে লাগল। একসময় মৌমিতা যখন হাত তুলল, তখন তার দুই বগলে স্থিত ঘন কালো চুলের আঁটি দেখার সৌভাগ্য আমার হয়ে গেলো।
মৌমিতা বুঝতে পারল আমি তার জলে সিক্ত মাইদুটির দিকে লোলুপ দৃষ্টিতে চেয়ে আছি। মৌমিতা মুচকি হেসে বলল, “এই, অমন ভাবে একদৃষ্টিতে কি দেখছ, বলো ত? জলে ভিজে গেলে সব মেয়েদেরই এইরকম দেখতে লাগে! আমি তোমার হাত ধরেছি, তার জন্য তোমার কোনও রকমের অস্বস্তি বা ঘেন্না লাগছেনা ত?”

আমি মৌমিতার মুখের কাছে মুখ নিয়ে গিয়ে বললাম, “এই, একি বলছো, তুমি? আমার কোনও অস্বস্তিও হচ্ছেনা, ঘেন্নাও লাগছেনা! তুমি যে কাজের সাথেই যুক্ত হওনা কেন, তোমার আসল পরিচয় হল তুমি একজন বিবাহিত নবযুবতী, এবং তোমার সঙ্গ পেয়ে আমি ততটাই খুশী হয়েছি, যতটা আমি তোমার বয়সী অন্য যে কোনও মেয়ে বা বৌয়ের সঙ্গ পেলে হতাম! এই ঘাটে সাধারণতঃ কেউ আসেনা, তাই তুমি যে ভাবে চাও চান করতে পারো!”

No comments:

Post a Comment