- google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

আমার মামা বাড়ি সিলেট। আমার চার জন মামা। বড় মামা ছাড়া, সবাই তাদের পরিবার নিয়ে বিদেশে থাকেন। বড় মামা সৌদিআরব থাকেন। উনার দুইটা ছেলে একটা মেয়ে। বড় ছেলে আমাদের গার্মেন্টস চাকরি করে। মেয়ের বিয়ে হয়েগেছে। আর ছোট ছেলে মালয়েশিয়াতে পড়াশোনা করছে।
আম্মুর কাছে শুনেছি মামির যখন ৮/৯ বছর তখন তার বিয়ে হয়ে যায় । এখন মামি বয়স ৪০/৪২ হবে। মামি অনেক মোটা। দেখতে মনে হয় একটা মহিষী। বিশাল একটা কমর, মস্ত বড় বড় মাই। যখন তিনি চলাফেরা করেন তখন মাই গুলো দোলতে তাকে। মামি গ্রামে বসবাস করেন। বড় ছেলে আর মেয়ে মাঝে মধ্যে তাকে দেখতে আশে। মামা বছরে একবার ছুটিতে আসেন।
গ্রামের পরিবেশ আমাদের পছন্দ নয়, তাই আমরা কেউ কোন কারণ বেড়াতে যাই না মামার বাড়ি।।
তখন আমার এসএসসি পরীক্ষা শেষ। বসায় বসে বসে আর ভাল লাগছে না, তাই কিছু দিনের জন্য দূরে কোথাও বেড়াতে যাবার প্র্যান করলাম, ভাবলাম এবার ১ সাপ্তাহের জন্য মামাবাড়ি যাব। বড় আপুর অনার্স ফাইনাল, ছোট আপুর ইয়ার চেঞ্জ পরীক্ষা তাই আম্মু কোন ভাবে যেতে ইচ্ছুক না।
তাই আমি সবার অনুমিত নিয়ে একটা খোলা জীপ নিয়ে একা রওনা দিলাম সিলেট এর দিকে। প্রায় ৬ ঘন্টার মধ্যে সিলেট চলে এলাম। মামি মহা খুশি যখন শুনতে পরলেন আমি বেশ কিছু দিন এখানে থাকব। অবশ্য মামি একা বাড়িতে থাকেন। সকালে একটা কাজের মেয়ে আসে আবার বিকালে চলে যায়, গল্প করে সময় কাঠানোর মত কেউ নেই। তাই তিনি বলেন, তুমি এসেছ অনেক ভাল হয়েছে , আমরা সময় কাঠবে অনেক ভাল। প্রথমে আমার একটু মন খারাপ ছিল কিন্তু মামির কমর আর মাই দেখে মনটা ভরে গেল।
মামি শাড়ি পড়েন না, ম্যাক্সি পড়েন তাই মাই আর কমর কাপড়ে সাথে সব সময় লেগে থাকে। বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকায় তিনি পর্দানশীন না । তাই তার মাথায় উড়না খুব কম দেখা যায়। মামি পুকুরে গোসলে করেন, ঘরের মধ্যে কোন গোসলের জন্য ব্যবস্থা নেই।
আরো খবর  মামী চোদার কাহিনী – পাকা গুদে আমার কচি বাঁড়া
প্রায় সময় আমি আর মামি একসাথে পুকুরে গোসল করতাম যখন তিনি শরিরে পানি দেন তখন উনাকে বেজা অবস্থায় দেখে আমার ধোনটা লাফিয়ে উঠে। ইচ্ছে হয় মালটা কে এখনি ধর্ষণ করে ফেলি পুকুর পারে।।
মামির হাটুতে একটু প্রবলেম.
তাই প্রতিদিন রাতে তিনি গরম ঘি দিয়ে মালিশ করেন। একদিন আম্মু কল দিয়েছেন। আম্মু বলেন, মামির সাথে কথা বলবেন, তাই আমি ফোনটা নিয়ে মামির রুমে গেলাম দেখলাম মামি উরুর উপরে কাপড় তুলে হাটুতে মালিশ করছেন, আমাকে দেখে উরুর নিচে কাপড় লামিয়ে দিলেন।
মামি কে বললাম, এই নাও আম্মু তোমার সাথে কথা বলবেন, তিনি ফোনটা আমার হাত থেকে নিয়ে আম্মুর সাথে কথা বলতেছেন, আমি একটু ঘি হাতে নিয়ে মামির হাটুতে মালিশ করতে শুরু করলাম। মামি আম্মুর সাথে ফোনো কথা বলতেছেন আর আমার দিকে তাকিয়ে মুচকি হাসলেন।

No comments:

Post a Comment