- google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

মামনিকে চুদতে গিয়ে আমার যে নতুন অভিজ্ঞতা হয়েছিল, সেটা আমি কোনও দিনই ভুলতে পারিনি। আমার বাড়িতে একসাথে উলঙ্গ হয়ে স্নান করার সময় আমার মুখের উপর বসে মামনির দ্বারা তার নিজস্ব ‘প্রাকৃতিক স্ক্রচ ব্রাইট’ অর্থাৎ ঘন কালো লম্বা বাল দিয়ে ঘষে, এবং নিজের মুত দিয়ে ধুয়ে আমার মুখ পরিষ্কার করানোর ঘটনা এখনও আমার চোখের সামনে ভাসে।

মামনির গুদের ঝাঁঝালো গন্ধ এবং পোঁদের মিষ্টি গন্ধ আমায় এক অন্য জগতেই নিয়ে গেছিল। আমি এই গন্ধগুলো আবার উপভোগ করার জন্য পাগল হয়ে উঠেছিলাম।
আমি আমার আত্মীয়ের কাছেই জেনেছিলাম পয়সার অভাব থাকা সত্বেও মামনি খূবই স্টাইলিস্ট, সেজন্য কোথাও যাবার সময় দামী না হলেও সে তার চাঁচাছোলা শরীরের সাথে মানানসই সুন্দর লেগিংস ও কুর্তা অথবা স্কার্ট ব্লাউজ পরে, এবং ঐসময় সে ব্রা ব্যাবহার করে নিজের পুরুষ্ট মাইগুলো আরো বেশী ছুঁচালো এবং লোভনীয় বানিয়ে তোলে। এদানীং ছয়মাস সে বাড়ির কাজকর্ম্ম করা ছেড়েই দিয়েছে। মনে হয় সে অন্য কোনও পেশায় যুক্ত হয়েছে, তাই তার অভাব মিটে গেছে।

লেগিংসে আবৃত পেলব দাবনাগুলি এবং পোঁদের ঠিক নীচে প্যান্টির ভাঁজ দেখিয়ে মামনি নাকি তার পাড়ার সবকটা ছেলেকে নিজের হাতের মুঠোয় করে ফেলেছিল। মামনির এহেন রুপ উপভোগ করার জন্য আমার জিনিষটা আবার টং টং করে উঠছিল।

একদিন বাসের অপেক্ষায় দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখি লেগিংস পরিহিতা ওড়না হীন বগলকাটা কুর্তা পরে মাই দুলিয়ে এক আধুনিকা আমার সামনে দিয়ে হেঁটে যাচ্ছে। মেয়েটির কাণ্ডিশান করা খোলা চুল তার মুখের উপর পড়তে থাকায় আমি তার মুখটা দেখতেও পাচ্ছিলাম না। তবে হাতে শাঁখা ও পলা না থাকায় বুঝতে পারলাম সে অবিবাহিতা।

মেয়েটির পিছন দিকে জামার ভীতর দিয়ে ব্রেসিয়ারের স্ট্র্যাপ ও হুক এবং জামার কাটা অংশ দিয়ে লেগিংস লেপটে থাকা তার পেলব দাবনাগুলি দেখে আমার ভীতরটা শিরশির করে উঠল। কিন্তু রাস্তায় অচেনা সুন্দরীর দিকে এগুতে আমার ঠিক সাহস হচ্ছিল না।

তখনই আমার বাস এসে গেল এবং আমি বাসে উঠে অভ্যাস মত লেডিস সীটের সামনে গিয়ে দাঁড়ালাম যাতে এই সুযোগে দিদিভাই ও বৌদিভাইদের জামার উপর দিয়ে অর্ধ এবং পূর্ণ বিকসিত স্তনদ্বয়ের মধ্যে স্থিত খাঁজ দেখে বাস যাত্রার আকর্ষণ বাড়িয়ে ফেলতে পারি। সেই আধুনিকা আমারই বাসে উঠে আমার সামনেরই ফাঁকা লেডিস সীটে বসল এবং মুখের উপরে পড়ে থাকা চুলগুলো সরালো …….

আধুনিকার মুখ দেখে আমি চমকে উঠলাম। এই আধুনিকা ত আমার সেই মামনি, যাকে একসময় আমি উলঙ্গ করে চুদতাম! মামনি নিজেও আমাকে দেখে চকিত হয়ে গেল।

বিগত ছয় মাসের মধ্যে মামনির এত বিশাল পরিবর্তন হয়ে গেছে! মনে মনে ভাবলাম, তাহলে সে কি কোনও ধনী ছেলের হাতের মুঠোয় নিজের মাই ও গুদ দিয়ে তাকে নিজের হাতের মুঠোয় করে ফেলেছে! এবং তার কাছ থেকে টাকা আদায় করে নিজের সাজসজ্জা বাড়িয়ে ফেলেছে!

No comments:

Post a Comment