- google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

mami choti, new bangla choti golpo, notun choti, New Bangla Choti mami chudar paribarik golp, paribarik choti, sex bangla golpo, sex bd, sex choti, sex golpo, sex photo bangla,

মামি চোদার বাংলা চটি গল্প -আমি তখন HSC পাস করেসি। সারাখন বেকার সময় থাকতাম। সারা দিন সুধু চুটি বই পরতাম। ব্লুফ্লিম দেখতাম দন খেচে মাল ফেলতাম। এক সময় চুদার ইছচা বেরে গেলো। মা একদিন বল্ল জা তুর মামা বারি থেকে ২/৪ বেরিয়ে আস। মামা বিদেসে থাকেন।

আমি মনের সুখে মামা বাড়ি গেলাম। মামার বাড়ি  পওসে দেখি বাসাই মামি র মামাত বন বয়স ৪ বছর। মামি কাজ করসেন। আমাকে দেখেই মামি খুসি হলেন।

মামি,,, কেমন আস মামুন

আমি,,, ভাল আপনি কেমন আসেন।

মামি,,, ভাল তোমার বাসার সবাই কেমন আসে,,?

জি ভাল।

মামি কাজ করতে করতে কথা বলসে র তার শরির গামেএ চুভ চুভ করসে হাতলির তলাই গেমে গন্দ বের হইতাসে। অনেক ভাল লাকছে।

মামি,, মামুন তুমি বস আমে গুসল করে আস্তাসি।

আমি ঠিক আসে।

বলে সুফাই বসে রইলাম।

মামি চুলে গেলেন গুসল করতে মামাত বন গুমাছে।

আমে একা একা বসে মামির কথা বাবসি।

কি সুন্দর ওনার পাছা ৪২ হবে দুধ গুলি জেন পাহাড় হয়ে আসে। ৩৬ সাইজ হবে বাবতে বাভতে আমার দন খারা হয়ে গেল।

৭,৫ বাভতে বাভতে মামি চলে এল। বাসাই এসে কাপর পালতাইতাসে। আমি সুফা থেকে দরজার ফাক দিয়ে দেখসি তাকে সেও একবার চেয়ে আমাকে দেখল। চুখাচুখি হলে পরে আমি নিচের দিকে তাকিয়ে আসি। পরে তাকাতে সাহস পাইতাসি না। r চুখে তাকালাম দেখি মামি ব্রা পরসেন দুধ গুল বড় হয়ার কারুনে সে অনেক টানাটানি করে পরলেন। দেখে আমার অবস্তা খুব খারাপ। দন দারাই আসে আমি এক পল্কে মামির দিকে তাকাই আসি। দেখসি র দন হাতাই তাসি। মামি যখন পাইজামা পরসেন তখন আমার দিকে তাকিয়ে দেখল আমি এক নজরে তাকিয়ে আসি। মামি একটু লজ্জা পেয়ে সরে গেলেন। আমি জানি না সে আমার দন এর দিকে তাকিয়ে সিল কি না। তার পর র কিছু হল না। পরে আমার ইচছা আর বেরে গেল জেভাবে হক মামি কে আমার পেতে হবে। কিবাভে কি করা জাই। এবাভে কিসু দিন চুলে গেল আমি সুধু মামিকে এর চুখে দেখি মামিও লজ্জা পেয়ে পেয়ে চলে যাই।
দিন দিন আমার খিদা বেরে গেল মাথাই সুধু মামিকে চুদার চিন্তা। কিবাবে কি করা জাই।

একদিন সুফাই বসে ব্লুফ্লিম দেখাসি। মামি পেসন থেকে এসে দেখে চলে যাই। পরে অন্ন্রুমে বলেন মামুন কি করস।

No comments:

Post a Comment