choti 1 - google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

choti 1

আমার নাম রবি। আজ আমার জীবনের এক অত্যাশ্চর্য ও অভুতপুর্ব ঘটনা আপনাদের শোনাব। সম্পুর্ণ সত্য ঘটনা। শুধু আপনাদের কাছে বিচার চাইব আমার অপরাধের।
আমাদের সংসার মা আর ছেলের। ১৯৮৮ সালে আমার মা ইলা সেন বিধবা হন যখন ওনার বয়স আঠাশ আর আমার বয়স এগারো। সংসারে আমার মা ছাড়া আর কেউ নেই।
বাবার অগাধ ধনসম্পত্তি থাকার জন্য আমাদের খাওয়া পরার কোন কষ্ট ছিল না।
দিল্লিতে সরিতা বিহারে আমাদের একটা ফ্লাট আও আনন্দ বিহারে আর একটা ফ্লাট। কলকাতার গলফগ্রীনে আর লেকটাউনেও ফ্লাট আছে। সবই সুসজ্জিত। বর্তমানে আমরা লেকটাউনের ফ্লাটে আছি।
ঘটনাটা শুরু হয় ১৯৯৫ সালে। সরিতা বিহারের ফ্লাটে আমরা মা ছেলেতে থাকি।
আমার মা দেখতে খুবই সুন্দরী। পুর্ণ যৌবনবতী মহিলা, ভীষণ রাশভারী।
সেদিন সন্ধায় আমাকে পড়াতে বসে স্কেল দিয়ে খুবই মেরেছিলেন। কারন বার বার আমি অন্যমনস্ক হয়ে সোজা অঙ্কও ভুল করে ফেলছিলাম।
শীতের সন্ধ্যায় উত্তেজনায় মার চোখে মুখে বিন্দু বিন্দু ঘাম জমে যাচ্ছিল। লোকাট ব্লাউজের ফাঁক দিয়ে স্তন্যগ্রন্থির কিছুটা অংশ ঘন জমাট সন্নিবদ্ধভাবে মাংসল অংশে ঢেউ খেলে যাচ্ছিল আমার উপরে প্রতিটা স্কেলের মারের সাথে সাথে।
যাই হোক, রাত দশটা নাগাদ পড়াশোনা শেষ করে মা আমাকে খেতে দেয়।
সাড়ে এগারোটা নাগাদ আমরা শুয়ে পড়ি। মা ও ছেলে একই বিছানায় একসাথে শোবে তাতে কারো আপত্তি থাকতে পারে না। কেউ হয়তো কিছু চিন্তাও করতে পারবে না খারাপ কিছু। কিন্তু দুটো বিষয় এর মধ্যে লক্ষ করার বিষয়।
একঃ আমার বয়স। ১৮ বৎসর বয়স ছেলেদের বয়স ভীষণ খারাপ।
দুইঃ মার অল্প বয়সে বিধবা হওয়া।
যাই হোক, শোবার পরে মা আমাকে ভীষণ আদর করতে থাকে। পড়ানোর সময় মারার জন্য দুখঃ প্রকাশ করে। কিছুক্ষণ পরে আমরা ঘুমিয়ে পড়ি।
মাঝরাতে আমার হঠাৎ ঘুম ভেঙ্গে যায়। দেখি আমার ধোন প্রচণ্ড উত্তেজনায় ভীমাকৃতি ধারণ করেছে।
কিছুক্ষণ এপাশ ওপাশ করতে করতে একটা হাটু মায়ের জাঙ্গের ফাঁকে গুদের কাছে গুঁজে দিই। ঘুমন্ত মা কিছু বলেনা।
আমার সাহস বেড়ে যায়। একটা হাত আলতো করে মায়ের বিশাল বড় বড় মাইএর উপর রাখি।
মনে মনে ভাবি কিছু বললে বলবো ঘুমের ঘোরে রেখেছি।
দেখি মা কিছুই বলে না।

No comments:

Post a Comment