choti 3 - google bangla choti golpo

Breaking

Adse

Friday 11 January 2019

choti 3

মা: একটা চমৎকার সন্ধা কাটালাম।
ছেলে:মা এতে খুব বেশি অবাক হয়েছি আমি?
মা: কেন?
ছেলে: তুমি অনেক লোকের সামনে আমাকে চুমু দিয়েছ
মা: তুমি দেখ নাই অন্যরা কি করতেছিল?
ছেলে: হুম তারাও করছিল…. সে তার কথা শেষ করার আগে তার মা বলে
মা:আমি কি আমার প্রেমিক কে চুমু খাব না?
ছেলো: অবশ্যই তুমি তোমার প্রেমিককে চুমু খাবে এবং তার সাথে নাচবে, গান গাইবে…
মা: তুমি শিওর যে সে নাচতে পারবে?
ছেলে: হুম , এটা নিশ্চিত যে পারবে, সে কর্তৃত্বশুলভ ভাবে বলে।
মা: তুমি তোমার প্রেমিকাকে নাচতে শেখাবে কেন?
ছেলে: কারন, আমি নাচতে পছন্দ করি।
মা: তুমার প্রেমিকার সাথে?
ছেলে বলতে চাইল হুম, আমার মায়ের সাথে নাচতে বেশি পছন্দ করি কিন্তু বলল না কেবল বলল ” হুম”
মা: ৪২ ক্যারেট প্রেমিকার সাথে?
ছেলে: হুম, গর্জিয়াস ৪২ ক্যারেট প্রেমিকা। বলে সে মায়ের দিকে এগিয়ে যায় এবং তাকে কিস করে।
মা: আমি আশা করেছিলাম তুমি হোটেলে আমাকে চুমু দিবে
ছেলে: আমি চেয়েছিলাম কিন্তু সাহস করে উঠতে পারিনি।
মা: এখন কি করে এত সাহস হলো?
ছেলে: আমার এখন দানবিয় কনফিডেন্স হয়েছে যখন তুমি পার্কিংএ আমাকে চুমু দিলে।
মা: এটাতো এমন নয় যে কোন ছেলে তার প্রেমিকাকে প্রথম চুমু খেতে যাচ্ছে?
ছেলে: হুম, কিন্তুু কে বলেছে আমি আমার প্রেমিকাকে চুমু খেয়েছি?
এটা শুনে মেঘার শরীর কেঁপে উঠে। সে স্টিয়ারিং শক্তকরে ধরে জানতে চায় তুমি কাকে চুমু দিয়েছ?
ছেলে: তার মায়ের চুখের দিকে তাকিয়ে বলল: আমি আমার মাকে চুমু দিয়েছি।
এই শব্দটা শুনে তার শরীরের বিদ্যুত বয়ে যায় সে তার ছেলের দিকে তাকাতে পারে না কিন্তু সে কথা চালিয়ে যেতে থাকে
মা: কিন্তু কেন আমাকে?
ছেলে: কারন, তুমি হচ্ছ সবচেয়ে সুন্দরি মহিলা।
মা: তুমি যদি মনে কর এর জন্য পুরস্কার পাবে , তাহলে ভুলে যাও।
ছেলে: সত্য কখনো চাপা থাকে না মা
মা: তুমার এত কনফিডেন্ট এল কোথা থেকে?
ছেলে: পার্কিং লটের চুমু থেকে
মা: হুম, তুমি ঠিক ধরেছ, আমি কি তোমার কনফিডেন্ট বািড়য়ে দিতে যে কোন কিছু করতে পারি?
ছেলে: আমার কনফিডেন্স বাড়ানোর জন্য তোমার সব কিছুই করা উচিত।
মা: তুমি দেখি অনেক কিছু লক্ষ্য কর, কিন্তু তুমি কি কোন নিদ্রিষ্ট ভাবে বলতে পার?
ছেলে: হুম, তুমি এখন আমার সাথে যা করছ, এটাই একটা উদাহরন
মা: আমি এখন কি করছি? সে তার ছেলের দিকে সালগ্লাসের ভিতর দিয়ে তাকায়।

No comments:

Post a Comment